কতটা গুরুতর সাকিবের ইনজুরি

বুধবার ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করতে গিয়ে ইনজুরিতে পড়েন বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও তার এই চোট গুরুতর নয় বলেই অনুমান করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে, সাকিবের চোটটি সাইড স্ট্রেইনের। আর যদি তাই হয়ে থাকে তবে সেরে উঠতে খুব বেশি বেগ পোহাতে হবে না তাকে। তবে টিম ম্যানেজমেন্টের আনুষ্ঠানিক ঘোষণার আগ পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না কিছুই।

ডাবলিনের বুধবারের ম্যাচটিতে বাংলাদেশের ইনিংসের ৩৬তম ওভারে ব্যাট করার সময় হঠাৎ ব্যথা অনুভব করলে মাটিতে শুয়ে পড়েন সাকিব। সাথে সাথে মাঠে প্রবেশ করেন টাইগারদের ফিজিও থিহান চন্দ্রমোহন। ফিজিওর শুশ্রূষায় খানিক পর সাকিব উঠে দাঁড়িয়ে আবারো ব্যাটিং শুরু করেন।

তবে পরের ওভারে অর্ধ-শতক পূর্ণ করার পর মাঠ ছেড়ে চলে যান সাকিব। পরবর্তীতে জানা যায়, চোটের পর ঝুঁকি এড়াতেই রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়ার সিদ্ধান্ত নেন সাকিব।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সাকিবের চোট নিরীক্ষার পরই বোঝা যাবে, সাকিব পুরো ফিট হয়ে উঠতে কতটুকু সময় লাগবে। তার আগ পর্যন্ত সাকিবকে ফাইনাল ম্যাচে পাওয়া নিয়ে শঙ্কা একটু হলেও থাকছেই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর