বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে সাভারে মতবিনিময় সভায় ঢাকা জেলা পুলিশ সুপার

রাজধানীর অদূরে সাভারে বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় এলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার),পিপিএম। বুধবার (১৫ মে) আসন্ন বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে বৌদ্ধ, খ্রিষ্ঠান ও অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণদের নিয়ে এই সভার আয়োজন করা হয়।

আইন-শৃঙ্খলা বিষয়ক এই মতবিনিময় সভায় সভাপতি হিসাবে আইনশৃঙ্খলা রক্ষায় করণীয় বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন সুযোগ্য পুলিশ সুপার মহোদয়।

অন্যষ্ঠানে বৌদ্ধ,খ্রিষ্ঠান ও হিন্দু সম্প্রদায়ের সম্মানিত ব্যক্তিবর্গ, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার সহ ঢাকা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

এদিকে আজ বুধবার (১৫ মে) ঢাকায় মোঃ এফ এম ইসরাফিল (RI) পিআরএল গমন করায় ঢাকা জেলা পুলিশের পক্ষে বিদায়ী সংবর্ধনা দেন ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম মহোদয়। এসময় ঢাকা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর