টাঙ্গাইলে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি হলেন অভিনেতা সুজন রাজা

“মানুষ মানুষের জন্য”- এই সত্যকে ধারন করে নাট্য জগতের পরিচালক জি এম সৈকত গঠন করেন “মানবতার কল্যাণ ফাউন্ডেশন” সম্প্রতি সুজন রাজাকে সভাপতি ও তুষার চৌধুরীকে সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মাসুদ রানা, অর্থ সম্পাদক নাজিম উদ্দিন, নির্বাহী সদস্য সোহেল রানা, নির্বাহী সদস্য হুসাইন মাহমুদ হিমেল ও ঈশিতা রায় প্রমুখ। টাঙ্গাইল জেলা মানবতার কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি সুজন রাজা বলেন, মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জি এম সৈকতের নির্দেশে বাংলাদেশের অন্যান্য জেলা শাখার ন্যায় টাঙ্গাইলের ১২ টি উপজেলাতে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের শাখা গঠন করে সমাজের সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের কল্যাণে কাজ করা হবে।

সেই সাথে জেলা সহ প্রতিটি উপজেলাতে “মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপ করা হবে, যেখান থেকে বিনা পয়সায় অসহায় মানুষদের রক্ত দেওয়া হবে।সুজন রাজা আরো বলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান জি এম সৈকতের নেতৃত্বে আমরা মানবতার কল্যাণে কাজ করে যেতে চাই।কমিটির সবাইকে নিয়ে আমরা গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে যাবো। এই মহতি কাজে সকলের সহযোগিতা কামনা করছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর