কলাপাড়ায় কিশোরী ধর্ষন,আটক ধর্ষক

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মম্বিপাড়া গ্রামের এক কিশোরীকে ধর্ষন করেছেন। একই এলাকার এক সন্তানের জনক। স্থানীয়রা সোহেল গাজী (২৫) কে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় মঙ্গলবার
দুপুরে মহিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার মম্বিপাড়া গ্রামে সোমবার গভীর রাতে  ওই কিশোরী (১৬) কে একা পেয়ে একই এলাকার এক সন্তানের জনক সোহেল গাজী (২৫) তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই রাতেই ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম বলেন, আটককৃত সোহেল গাজী কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এর আগে উপজেলার ধূলাসার ইউনিয়নের পশ্চিম চাপলি গ্রামে এক গৃহবধূ গনধর্ষনের শিকার হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়েরের পর দুই ধর্ষককে মহিপুর থানা পুলিশ আটক করলেও বাকী অভিযুক্তরা রহস্যজনক কারনে গ্রেফতার হচ্ছেনা বলে বাদীর অভিযোগ।

এছাড়া উপজেলার মৌলভীতবক গ্রামে এক নববধূ ধর্ষনের শিকার হয়। এ ঘটনায় কলাপাড়া থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত প্রধান
আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর