বাকৃবিতে পিএইচডি স্টুডেন্টস’ অ্যসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পিএইচডি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি কনফারেন্স হলে ওই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. মো. ছোলায়মান আলী ফকির, উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটির কো-অর্ডিনেটর অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী, পিএইচডি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ রাশিদুল হক রাজু, সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান। অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি বিমান চন্দ্র রায়, সহ-সভাপতি অভিজিত কুমার মোদক, যুগ্ম সম্পাদক মো. দিদারুল আমিন (হিমেল) ও মো. শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. শাহ্ ফছি উল্লাহ্ (অপু), সাংগঠনিক সম্পাদক মো. তানভীর কামাল, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক মো. মেহেদী আলম (ইমরান) এবং সদস্য এ.বি.এম. শহীদুল ইসলাম (জুয়েল), মোহাম্মদ আশিকুল আলম (বাচ্চু), মুহাম্মদ লিয়াকত হোসেন খান, মুহাম্মদ রেজাউল মনির (রঞ্জু), সুরজিৎ সরকার (দুরন্ত), মো. ফেরদৌস সিদ্দিকী (পাভেল), সাজেদা সুলতানা, সনজিৎ চন্দ্র বর্মণ, ওয়াদে মোহাম্মদ (নাইজেরিয়ান), মো. সাদেকুজ্জামান ও মোহাম্মদ আসফ উদ দৌলাহ, সাবেক সাধারণ সম্পাদক আশিকুল আলম, অফিসার পরিষদের সাবেক সভাপতি আরিফ জাহাঙ্গীরসহ প্রায় দুই শতাধিক পিএইচডি ফেলো উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর