কিশোরগঞ্জে ট্যাঙ্ক বিষ্ফোরণে আহত পাঁচজনের একজন মারা গেছে

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডের একটি ওয়ার্কসপে জ্বালানি তেলের লরির ট্যাঙ্ক মেরামতের সময় বিস্ফোরণে দগ্ধদের মধ্যে শিশু শ্রমিক সালমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা গেছে। আজ মঙ্গলবার বিকেলে ময়নাতদন্তের জন্য তার লাশ কিশোরগঞ্জের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কুলিয়ারচর থানার ওসি আবদুল হাই তালুকদার এ ঘটনা নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ১১ মে শনিবার সকাল পৌণে ১০ টার দিকে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত মাহেতি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে ওই জ্বালানি তেলের লরি মেরামতের সময় বিষ্ফোরণ ঘটে ট্যাঙ্কি উড়ে যায়। আর এ ঘটনায় ওয়ার্কসপের শ্রমিক আগরপুর গ্রামের রতম মিয়ার ছেলে সলমান (১৩), একই উপজেলার ফরিদপুর গ্রামের আলম মিয়ার ছেলে হাকিম (২৭), প্রতিবেশী দোকানদার চর কামালপুর গ্রামের খোকন মিয়ার ছেলে নাঈম (১৮) এবং লরি শ্রমিক ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের খুরশেদ আলমের ছেলে শফিক (২৬) গুরুতরভাবে অগ্নিদগ্ধ হয়। তাদেরকে প্রথমে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবণতি ঘটলে এদের মধ্যে সলমান, হাকিম ও শফিককে সংকটাপন্ন অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণিং ইউনিটে হস্তান্তর করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর