আশুলিয়ায় পল্লী বিদ্যুত কর্মচারীর মটরসাইকেল চুরি

ঢাকার আশুলিয়ায় ঢাকা পল্লী বিদ্যুত সমিতি-১ আশুলিয়া জোনাল অফিসের কর্মচারীর মটরসাইকেল গত ৩ মে, ২০১৯ ইং তারিখে চুরি হবার পরে ১১দিন পার হলেও পুলিশ এখনও পর্যন্ত সেটি উদ্ধার করতে পারেনি। চুরির সময়ে ‘ক্লোজ সার্কিট ক্যামেরায়’ দুইজন চোরকে দেখা গেলেও আশুলিয়া থানা পুলিশ এখনও চোরকে ধরতে না পারায় হতাশায় ভুগছেন ভুক্তভোগী মোঃ ইউসুফ ব্যাপারি।

ঢাকা পল্লী বিদ্যুত সমিতি-১ আশুলিয়া জোনাল অফিসের কর্মরত বরিশালের গৌরনদী থানার মোঃ ইসহাক ব্যাপারির পুত্র মোঃ ইউসুফ ব্যাপারি জানান, গত ৩ মে (শুক্রবার) বেলা ১টা ৫ মিনিটে তিনি ডেন্ডাবর পল্লী বিদ্যুত অফিসের ভিতরে মটরসাইকেল তালা (লক) মেরে জুমুয়া’র নামাজ আদায় করার জন্য যান। নামাজ আদায় করে ফিরে এসে দেখেন তার বাইকটি নাই।

পরের দিন ৪ মে (শনিবার) আশুলিয়া থানায় গিয়ে মটরসাইকেল চুরি হয়েছে এই মর্মে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন যার নাম্বার ৩৪৩, তারিখ-০৪.০৫.২০১৯ ইং। তার চুরি হওয়া মটরসাইকেলটির সিরিয়াল নাম্বার ঢাকা মেট্রো হ ৬৪৬-৬৫-১৪। আর এই জিডি’র তদন্তকারী কর্মকর্তা হলেন আশুলিয়া থানার চৌকস উপ-পরিদর্শক মোঃ মনিরুজ্জামান পিপিএম।

ভুক্তভোগী মোঃ ইউসুফ ব্যাপারি আরও জানান, আমাদের অফিসের ‘ক্লোজ সার্কিট ক্যামেরা’ (সিসি ফুটেজে) দুইজন চোরকে স্পষ্ট দেখা গেছে। এদের একজন মেইন রোডে তাদের নিয়ে আসা একটি বাইকের সামনে অপেক্ষমান এবং অন্যজন অফিসের ভিতরে ঢুকে আমার বাইকটি চুরি করে নিয়ে যায়।

গণমাধ্যমের কাছে তিনি নিজের অসহায়ত্ব প্রকাশ করে বলেন, আমি পল্লী বিদ্যুত এর একজন কর্মচারী বিধায় আমার চাকুরির ধরণ অনুযায়ী মটরসাইকেল ছাড়া একমুহুর্তও চলে না। এখন সিসি ফুটেজে চোরদের স্পষ্ট চেহারা দেখা যাবার পরও আজ এগার দিন পার হয়ে গেলেও পুলিশ না পেরেছে চোরদের ধরতে, না পেরেছে আমার মটরসাইকেল উদ্ধার করতে। আমি প্রশাসনের কর্মকর্তাদের নিকট আকূল আবেদন জানাই যাতে আমার মটরসাইকেলটি দ্রুত উদ্ধার হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ মনিরুজ্জামান, পিপিএম বলেন, আমাদের তদন্ত চলছে এব্যাপারে। সিসি ফুটেজ দেখে সম্ভাব্য চোরদের চেহারা পাওয়া গেছে। এখন এই চক্রের সাথে সম্পৃক্ত বিভিন্ন সিন্ডিকেটের সদস্যদের ওপর নজরদারির মাধ্যমে চুরি যাওয়া বাইকটি উদ্ধারের পাশাপাশি চোরদেরকেও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর