সবাইকে পদ পদবী দেওয়া সম্ভব না: হানিফ

সদ্য ঘোষিত ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের পূর্ণাঙ্গ কমিটির জের ধরে মধুর ক্যান্টিনে মারামারি প্রসঙ্গে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, এটি একটি সামান্য ঘটনা। এখানে উদ্বেগ প্রকাশ করার মতো কিছু হয়নি।মঙ্গলবার (১৪ মে) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ সংগঠন। যে সংগঠনের হাজার হাজার, লক্ষ লক্ষ নেতাকর্মী আছে। তাদের মধ্যে যোগ্য নেতারা সকলে পদ-পদবীর প্রত্যাশা করেন। কিন্তু সবাইকে তো আর পদ পদবী দেওয়া সম্ভব হয় না। সেই সুযোগও হয় না। কারণ পদের সংখ্যা একটি নির্দিষ্ট জায়গায় থেমে যায়। স্বাভাবিকভাবেই কমিটি হওয়ার পরে সকলে যখন কমিটিতে অন্তর্ভূক্ত হয় না তখন কিছু ব্যক্তির মধ্যে অষন্তোষ সৃষ্টি হয়। এটা হওয়াটাই স্বাভাবিক।

এর আগে সোমবার বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হওয়ার পর পদবঞ্চিতদের একাংশ ঢাকা বিশ্ব বিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে বিক্ষোভ মিছিল করেছেন। এসময় সেখানে পদবঞ্চিতদের সঙ্গে পদপ্রাপ্তদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগের নেত্রী তিলোত্তমা শিকদার, বিএম লিপি এবং শ্রাবনী শায়লাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর