স্ত্রীর ওপর অভিমান করে বিষপান

স্ত্রীর ওপর অভিমানে বিষপান করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্বপ্নীল হাওলাদার (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার রাতে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বপ্নীল ওই গ্রামের মোকলেছ হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, প্রায় তিন বছর আগে স্বপ্নীল ওই ইউনিয়নের ফেলাবুনিয়া গ্রামের মাসুম মাঝির মেয়ে পাখি আক্তারকে বিয়ে করে। ৫ মাস আগে একটি ছেলে সন্তানেরও জনক হন তিনি। কিন্তু বিয়ের দুই বছর পর থেকেই তাদের সংসারে কলহ শুরু হয়। সর্বশেষ শনিবার স্বামীর সঙ্গে ঝগড়া করে পাখি তার বাবার বাড়ি চলে যায়। পরে ওইদিন থেকে সোমবার সকাল পর্যন্ত কয়েক দফায় শ্বশুর বাড়িতে গিয়ে স্বপ্নীল তার স্ত্রী পাখিকে বাড়িতে আনার চেষ্টা করে। কিন্তু তার সঙ্গে পাখি আসতে রাজি না হওয়ায় সোমবার রাত সাড়ে ৮টায় অভিমান করে সকলের অজান্তে নিজ বাড়িতে স্বপ্নীল কীটনাশক পান করে আত্মহত্যা করে।

নিহত স্বপ্নীলের বাবা মোকলেছ হাওলাদারের দাবি, তার ছেলে স্বপ্নীল এনজিও থেকে ৪০ হাজার টাকা ঋণ করে। ঝগড়া করে সেই ঋণের টাকাসহ পাখি তার সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে যায়। পরে স্ত্রীকে আনতে স্বপ্নীল কয়েকবার শ্বশুর বাড়ি গেলেও তার সঙ্গে না আসার ক্ষোভে বিষপান করে আত্মহত্যা করে স্বপ্নীলএ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, সোমবার রাতে স্বপ্নীলের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর