তরুণ উদ্যোক্তা ও মেন্টরদের ঈদ পণ্য মেলা শুরু

“চাকরি প্রার্থী হবে চাকরিদাতা” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ইয়ুথ এন্টারপ্রাইজ এডভাইস এন্ড হেল্পসেন্টার (বি’ইয়া) এর উদ্যোগে তরুণ উদ্যোক্তা ও মেন্টরদের তৈরী পণ্য নিয়ে ৩ দিন ব্যাপী শুরু হয়েছে ‘তরুণ উদ্যোক্তা ও মেন্টরদের ঈদ পণ্য মেলা ২০১৯’।

রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে মাইডাস সেন্টারের ১২ তলায় বসেছে তরুণ উদ্যোক্তাদের পণ্যের ঈদ মেলা। ১৪ মে মঙ্গলবার থেকে ১৬ মে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে এই মেলা। মেলার উদ্বোধন করেন বি’ইয়ার বোর্ড ডিরেক্টর এন্ড ট্রেজারার সৈয়দ ফখরুল হাসান মুরাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বি’ইয়ার মেন্টর গুলশান নাসরিন চৌধুরী, মাইডাস ফাইনান্স লিমিটেডের সিনিয়র ম্যানেজার এনামুল হক খান, বি’ইয়ার প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান কিংশুকসহ সম্মানিত মেন্টরগণ, কর্মকর্তাগণ এবং বি’ইয়ার তরুণ উদ্যোক্তা।

মেলায় মোট ৬০ টি স্টল রয়েছে। এছাড়া এতে রয়েছে দেশীয় পোশাক, কসমেটিক, পাট ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স পণ্য, গিফট আইটেমসহ বিভিন্ন ধরনের
সামগ্রী হাতের তৈরী হুমমেড খাবার এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল বার্তাবাজার ডটকম, ইভেন্ট পার্টনার হিসেবে আছে ক্রিয়েটিভ সার্কেল লিমিটেড।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালন করেন বি’ইয়ার অ্যাডমিন এন্ড কমিউনিকেশন অফিসার মাজেদুর রহমান রানা।

মেলার উদ্বোধনের সময় বি’ইয়ার বোর্ড ডিরেক্টর এন্ড ট্রেজারার সৈয়দ ফখরুল হাসান মুরাদ তরুণ উদ্যোক্তাদের তাদের ব্যবসা সম্প্রসারনের জন্য তরুণ উদ্যোক্তা ও মেন্টরদের সমন্ময়ে যে ঈদ মেলা আয়োজনে বি’ইয়াকে সাধুবাদ জানিয়েছন এবং সেই সাথে আরো নতুন নতুন পণ্য নিয়ে আরো বেশি মেলা আয়োজন করার জন্য আহবান জানিয়েছেন এবং তাদের ব্যবসাকে প্রসারিত করার জন্য অনুপ্রানিত করেন।

এসময় তিনি আরো বলেন, তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ। এধরনের মেলা তরুণদেরকে তাদের নিজেদের প্রতি আস্থা তৈরী করতে এবং তাদের আগামী দিনের ভবিষ্যতকে আরো শক্তিশালী করে একটা উন্নত দেশ গড়ার লক্ষ্যে পৌঁছে দিবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর