নেত্রী শ্রাবণীর ১৮টি সেলাই লেগেছে

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদবঞ্চিতদের ওপর হামলায় আহত নেত্রী শ্রাবণী দিশার চোখে ও কপালে ১৮টি সেলাই লেগেছে বলে জানা গেছে।গতকাল সোমবার রাতে পূর্ণাঙ্গ কমিটির বিরোধিতাকারীরা সন্ধ্যায় বিক্ষোভ মিছিল নিয়ে মধুর ক্যান্টিন এলাকায় গেলে মারধরের শিকার হন। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা এই হামলা চালিয়েছেন বলে দাবি করা হচ্ছে।

গতকালের হামলায় শ্রাবণী দিশা ছাড়াও অনেকেই গুরুতর আহত হয়েছেন। তারা সবাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। শ্রাবণী দিশা চোখে আঘাত পেয়েছেন, মাথার পেছনে আঘাত পেয়েছেন তানজির শাকিল।এছাড়া লিপি আক্তার, ফরিদা পারভীন, তিলোত্তমা শিকদার, জেরিন জিয়া ও শ্রাবণী শায়লা শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন বলে ঢামেক সূত্রে জানা গেছে।

পদবঞ্চিতরা বলছেন, তারা একটা দক্ষ ও যোগ্য কমিটি চান। যতক্ষণ সেটা না হবে, ততক্ষণ তারা আন্দোলন চালিয়ে যাবেন। আজ মঙ্গলবার তারা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গেও দেখা করবেন বলে জানিয়েছেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর