মাহী বি. চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ে চুরি

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য মাহী বি. চৌধুরী মধ্য বাড্ডার রাজনৈতিক কার্যালয়ে চুরির অভিযোগ উঠেছে। এসময় গবেষণা পত্রসহ কম্পিউটারের হার্ডডিক্স এবং সিসিটিভি ক্যামেরার প্যানেলের হার্ডডিক্স খোয়া গেছে। এ ঘটনায় বিকল্পধারার দপ্তর সম্পাদক এবং গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলাম সোমবার বাড্ডা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, গত ১২ মে (রোববার) বিকেল ৫টা থেকে ১৩ মে (সোমবার) সকাল ১০টার মধ্যে রাজধানীর মধ্যবাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারের ১৫ তলায় সংসদ সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীর অফিসে এই চুরির ঘটনা ঘটেছে।

অভিযোগে আরো বলা হয়, অফিসের মূল দরজার তালা ভেঙ্গে কে বা কারা অফিসে ঢুকে গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলামের ব্যবহৃত কম্পিউটারের মাদার বোর্ড, প্রসেসর, হার্ডডিক্স, র‌্যাম এবং মাহী বি. চৌধুরীর কক্ষ থেকে সিসিটিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল ডিভিআর মেসিনের হার্ডডিক্স খুলে নিয়ে যায়।

এতে দাবি করা হয়েছে, খোয়া যাওয়া কম্পিউটারের হার্ডডিক্সে বিভিন্ন গুরুত্বপূর্ণ্ রাজনৈতিক গবেষণার দলিলপত্র সংরক্ষিত ছিল। এছাড়া ওই কক্ষের প্রতিটি লকার ভাঙ্গা হয়েছে। তবে লকারগুলোতে কাগজপত্র ছাড়া অন্য কিছু ছিলো না। অফিসের আর কোনো জিনিস চুরি হয়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর