বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মুন্সিগঞ্জের রনি চৌধুরী

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন মুন্সিগঞ্জ জেলার কৃতি সন্তান রনি চৌধুরী। ১১ মে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধূরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহ সংসদের পুর্নাঙ্গ কমিটিতে রনি চৌধূরীকে সহ-সম্পাদক করে ৩০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। তিনি তৃনমূল থকে উঠে আসা ছাত্রলীগের একজন। প্রথমে তিনি ওয়ার্ড ছাত্রলীগের সভাপিত, কোলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

এছাড়া তিনি জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ে মুন্সীগঞ্জ-১ সংসদীয় আসনের বাংলাদেশ ছাত্রলীগের সমম্বনয়ক হিসেবে সফলতার সাথে তার উপর অর্পিত দ্বায়ীত্ব পালন করেন। তার বাড়ী সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামে। ছাত্রলীগ নেতা রনি চৌধূরীর আপন বোন নীলা চৌধূরী ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় আহত হন এবং তিনি ২১শে আগষ্ট গ্রেনেড হামলার মামলায় ১নং স্বাক্ষী। রনি চৌধূরী বোন নীলা চৌধূরী বর্তমানে সুইডেন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। রনির পিতা নাসির উদ্দিন চৌধূরী কোলা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমানে সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা। রনির আপন ভাই সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং শ্রীনগর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং বর্তমানে ফ্রান্স আওয়ামীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

ছাত্রলীগ নেতা রনি চৌধূরী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় মুন্সীগঞ্জ জেলা ও সিরাজদিখান উপজেলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর