সাভারে র‍্যাব-৪ এর অভিযানে মদ, বিয়ার সহ আটক ১

রাজধানীর অদূরে সাভারে র‍্যাব-৪ এর অভিযানে বিদেশী মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সোমবার (১৩ মে) আশুলিয়ার বিশমাইল বাস স্ট্যান্ডে ঢাকা-আরিচা মহাসড়কে পরিচালিত এই অভিযানে ৩৫৬ পিস বিয়ার ক্যান এবং ২৪ বোতল বিদেশী মদ সহ মাদক ব্যবসায়ী মোঃ নুর জামাল (৩৮) কে আটক করা হয়। সে বরিশাল জেলার গৌরনদী থানার মেধাকুল গ্রামের মোঃ হান্নান এর পুত্র বলে র‍্যাব-৪ সূত্রে জানা গেছে।

এব্যাপারে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৪, সিপিসি-২, নবীনগর ক্যাম্প, সাভার, ঢাকা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা যায়, সোমবার (১৩ মে) বিকাল আনুমানিক ৪টা ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, একজন মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য সহ ঢাকা জেলা হতে মানিকগঞ্জ জেলার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক ও এএসপি উনু মং এর নেতৃত্বে বিকাল ৬টা ২০ মিনিটে আশুলিয়া থানার বিশমাইল বাস স্ট্যান্ডে ঢাকা-আরিচা মহাসড়কের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১৯-৬৬৬৫) এর ভিতর থেকে ৩৫৬ পিস বিয়ার ক্যান ও ২৪ বোতল বিদেশী মদ সহ মাদক ব্যবসায়ী মোঃ নুর জামাল কে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামী ঢাকা জেলা হতে এই বিয়ার ক্যান ও বিদেশী মদ মানিকগঞ্জ সহ দেশের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতাদের নিকট বিক্রী করে আসছিলো।

এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও প্রেস বিজ্ঞপ্তি মারফত জানিয়েছেন ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোহাম্মদ আতিকুল হক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর