আশুলিয়ায় নারীসহ ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

গত রবিবার (১২ মে) রাত ১১টার দিকে আশুলিয়ার নয়াপাড়া হাকিম মার্কেট এলাকায় নারীসহ ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। প্রথমে এলাকাবাসীর তোপের মুখে পড়ে মারধরের শিকার হলেও পরে ডাকাত সদস্যদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আটক ৩ জন হলেন- আশুলিয়া থানার কুটুরিয়া এলাকার আনসার সেখের ছেলে মিরাজ (২৫), আশুলিয়া থানার ধলপুল এলাকার তাহেরুল ইসলামের মেয়ে জিয়াসমীন আক্তার (১৮) এবং গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার জিরাই গ্রামের জয়নালের ছেলে জহির (৩০)।

ভুক্তভোগী ইজিবাইক ড্রাইভার জানায়, অসুস্থ রোগী নেয়ার কথা বলে একটি মেয়ে তার ইজিবাইক ভাড়া করে। পরে পথের মধ্যে দুজন লোক গাড়ির সামনে আসলে মেয়েটি তার লোক বলে ওদেরকে তুলে নেয়। গাড়ি ব্রেক করতেই ডাকাতরা তার পেটে ছুরি ঠেকিয়ে হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে ইজিবাইক নিয়ে চলে যায়। পরে এক রিক্সাওয়ালা তাকে উদ্ধার করে।

আশুলিয়া থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক সাইদুর রহমান জানান, ৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং এদের বিরুদ্ধে ডাকাতি মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর