যেভাবে তৃণমূল থেকে কেন্দ্রীয় ছাত্রলীগে সোহেল রানা

সোহেল রানা শান্তকে একদম তৃণমূল থেকে তুলে এনে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক বানালেন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.গোলাম রাব্বানী। শান্ত বগুড়া আজিজুল হক সরকারি কলেজ থেকে অনার্স করেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জে।

সোমবার(১৩ মার্চ) ছাত্রলীগের ঘোষিত কমিটিতে তিনি সহ-সম্পাদক পদ পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। শান্ত সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট ছিলেন। জানা যায়, শান্ত ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ এবং বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় সক্রিয়ভাবে ভূমিকা পালন করেছেন সিরাজগঞ্জে।

কেন্দ্রীয় সূত্রে জানা যায়,কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.গোলাম রাব্বানী ছাত্রলীগের নেতাকর্মীদের আশ্বাস দিয়ে বলেছিলাম যারা দলের জন্য কাজ করবে তাদের জন্য কোন লবিং লাগবেনা তৃণমূল থেকে নেতা বানাবো। সেই দায়িত্ববোধ থেকেই তাকে এই পদ দেয়া হয়েছে। তাছাড়া যারা যোগ্য হওয়া সত্বেও আগের কমিটিতে বঞ্চিত হয়েছিলেন তাদের প্রাধান্য দেয়া হয়েছে।

সোহেল রানা শান্ত বলেন,তৃণমূল থেকে নেতা বানানোর যে অঙ্গীকার কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিয়েছিলেন,সেটা এই পূর্ণাঙ্গ কমিটির মাধ্যমে বাস্তবায়ন হয়েছে। তার প্রতি আমরা চিরকৃতজ্ঞ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর