লক্ষ্মীপুরে ঘরে ঘরে দ্রুত বিদ্যুৎ দিতে মাঠে আলোর ফেরিওয়ালা

পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস’ এই প্রতিপাদ্যকে ধারণ করে লক্ষ্মীপুরে ঘরে ঘরে দ্রুত বিদ্যুৎ পৌঁছে দিতে মাঠে নেমেছে আলোর ফেরিওয়ালা। সোমবার সকালে পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে মাসব্যাপী আলোর ফেরিওয়ালা’ সেবা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

এ কার্যক্রমের আওতায় দ্রুততার সাথে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান ও বিদ্যুত সংশ্লিষ্ট যে কোন অভিযোগ সমাধান করা হচ্ছে। জেলার ৫টি উপজেলায় একযোগে এই কার্যক্রম চলছে। সমিতির আয়োজনে এরমিধ্যে সমিতি কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীদের নিয়ে গঠিত ১০০টি ফেরিওয়ালা টিম গঠিত হয়। প্রত্যেককে সবাই ভ্যান, অটোরিক্সার কিংবা সমিতি গাড়ীর সামনে ব্যানার ঝুলিয়ে জেলার বিভিন্ন স্থানে সেবা দিতে বেরিয়ে পড়েন।

সমিতির জেনারেল ম্যানেজার মো. শাহজাহান কবিরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী স্বপন বণিক, পল্লী বিদ্যুত বোর্ডের নির্বাহী প্রকৌশলী উত্তম কুমার সেন, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতি বোর্ডের সভাপতি আলহাজ্ব মো. মনিরুল ইসলাম।
দালালদের থেকে দুরে থাকার পরামর্শ দিয়ে সমিতির ম্যানেজার শাহাজাহন বলেন, যারা বিদ্যুৎ দেয়ার কথা বলে টাকা চাইবে তাদের পুলিশের হাতে তুলে দিতে হবে। এছাড়া কোথাও যদি হয়রানী শিকার হয় সমিতির সাথে যোগাযোগের পাশপাশি সরাসরি অভিযোগ দেয়ার কথা বলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর