সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার সাভারে পুলিশ অভিযান চালিয়ে সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও ৮টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ফরহাদ হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে। রবিবার (১২ মে) রাতে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে এই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন বলেন, “গত কয়েক মাস ধরে মাদক ব্যবসায়ী ফরহাদ কে গ্রেপ্তার করার চেষ্টা চালিয়ে আসছিলাম। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মাদক ব্যবসায়ী ফরহাদ কে গ্রেপ্তার করা হয়েছে। ফরহাদের বিরুদ্ধে ১৪/১৫ টি মাদক মামলা রয়েছে। এর ভিতরে সাভার মডেল থানার মামলা নং৪৭(১০)১১, ৫(৯)১৬, ৪৩(১২)১৩, ১(৪)১৫, ৪২(৪)১৭, ৪৩(১২)১৩ এবং ১৯(৭)১৪ এই মোট ৮টি মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী এই ফরহাদ হোসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর