বাকৃবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মানববন্ধন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ৬ দফা দাবিতে মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বাকৃবি শাখা। রবিবার দুপুর ১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে ওই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে তারা।

৬দফার দাবির মধ্যে সপ্তাহে ৭ দিন কেন্দ্রীয় গ্রন্থাগার খোলা রাখা, শীতাতপ নিয়ন্ত্রিত গ্রন্থাগার, অটোমেশন পদ্ধতি চালু করা, গ্রন্থাগারে সিট সংখ্যা বাড়ানো, বইয়ের সংখ্যা ও ফ্যান সংখ্যা বৃদ্ধি করা। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বাকৃবি শাখার সভাপতি গৌতম করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রেমানন্দ দাসের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচীতে সংগঠনটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের হলগুলোতে তীব্র আবাসন সংকট থাকায় সেখানে পড়ার কোনো পরিবেশ নেই, তাই তাদের একমাত্র ভরসা কেন্দ্রীয় লাইব্রেরি। কিন্তু এই লাইব্রেরিরও বেহাল দশা। বিগত কয়েক ব্যবস্থা না থাকায় গরমের দিনে সেখানে পড়ালেখা করা যায়না। সেখানে নেই পর্যাপ্ত বসার ব্যবস্থা। এমনকি পর্যাপ্ত বইয়ের ব্যবস্থাও নেই। অবিলম্বে এসব সমস্যার সমাধান না হলে ভবিষ্যতে কঠোর আন্দোলনেরও হুশিয়ারি দেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর