ঝিনাইদহে সিও সংস্থার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঝিনাইদহে সিও সংস্থার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার রহমতের ৬ রমজান উপলক্ষে ডা. কে
আহম্মদ কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সিও সংস্থার নির্বাহী পরিচালক সামছুল আলম। দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত মহিলা আসনের এমপি খালেদা খানম, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ,পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কনক কুমার দাস, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড আব্দুর রশীদ, হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সদর থানার ওসি মিজানুর রহমান খানসহ রাজনীতিবিদ, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী সুশীল সমাজ, এনজিও প্রতিনিধিসহ নানা শ্রেণী পেশার মানুষ।

ইফতার মাহফিলের পূর্বে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত করা হয়। সিও সংস্থার নির্বাহী পরিচালক সামছুল আলম জানান, প্রতি বছরের ন্যায় এবারও সংস্থার পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর