মা দিবসে অপুকে ছেলে জয়ের উপহার

সারাবিশ্বে আজ পালিত হচ্ছে মা দিবস। মায়ের প্রতি ভালোবাসা প্রকাশে অনেকেই আজ অনেক কিছু করছেন। ডিজিটাল এই যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সবাই মায়ের সঙ্গে ছবি পোস্ট করছেন। জানাচ্ছেন শুভেচ্ছা। পিছিয়ে নেই শোবিজ তারাকারাও। অনেকে আবার মাকে দিচ্ছেন নানা উপহার।

এ দিনেই নায়িকা অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয় তার মাকে নিয়ে দিনটি স্মরণীয় করে রাখতে অভিন্ন একটি উপহার দিয়েছে।

সে বিষয়টিই অপু বিশ্বাস রোবাবার দুপুরের পর তুলে ধরেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। তা হলো—আব্রাম খান জয় তার ড্রইং খাতায় একটি ঘোড়ার স্কেচ করে তা তার মাকে উপহার দিয়েছে।

বিশেষ দিনে পুত্রের কাছ থেকে বিশেষ এ উপহার পেয়ে আপ্লুত ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বাস। সে কথাও তিনি লিখেছেন তার ফেসবুক স্ট্যাটাসে। তিনি লিখেছেন, ‘ফার্স্ট ডে গিফটস অন মাদার’স ডে. জয় লাভ ইয়্যু পাপা।’

প্রসঙ্গত, আধুনিক মা দিবসের প্রচলন হয় যুক্তরাষ্ট্রে। দিবসটির প্রবক্তা আনা মারিয়া রিভস জার্ভিস। তার মা অ্যান মারিয়া রিভস জার্ভিস ছিলেন একজন শান্তিবাদী সমাজকর্মী। তিনি ‘মাদারস ডে ওয়ার্ক ক্লাব’ প্রতিষ্ঠা করেছিলেন। যুক্তরাষ্ট্রের দেখাদেখি পরে বিশ্বের বিভিন্ন দেশে মে মাসের দ্বিতীয় রবিবার মা দিবস হিসেবে পালিত হয়ে থাকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর