অচেতন যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

শেরপুর জেলা শহরের পৌরসভার মাধবপুর মহল্লার আবাসিক এলাকার সড়ক থেকে ১২মে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শফিকুল ইসলাম (২৫) নামে এক অচেতন যুবককে সদর থানার পুলিশ উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে। উদ্ধার হওয়া যুবক শ্রীবরদী উপজেলার ষাইট কাঁকড়া গ্রামের জনৈক জহুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর থানার টহল পুলিশের এসআই (উপ-পরিদর্শক) মো: আনসার আলী সঙ্গীয় ফোর্সসহ শহরে টহলদান কালে মাধবপুর এলাকার ব্যবসায়ী মিলন ইলেকট্রনিক্স এর মালিক মিলনের বাসার সর্ন্মুখ সড়কে প্যান্ট শার্ট পরিহিত এক যুবক অচেতন অবস্থায় পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে এসআই আনসার আলী সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে উদ্ধার হওয়া যুবক শফিকুল ইসলামের কিছুটা জ্ঞান ফিরে আসলে তার নাম ও পরিচয় পুলিশকে জানায়। এছাড়া সে কি ভাবে ওই স্থানে এসেছে এবং তার এমন পরিস্তিতির বিষয়ে বিস্তারিত জানাতে পারেনি। শফিকুল ইসলামের কোন আত্নীয় স্বজন কাছে না থাকায় এসআই আনসার আলী শফিকুল ইসলামের চিকিৎসার্র্থে ব্যক্তিগত ভাবে ঔষধ পত্র কিনে দেন। পুলিশের এমন মানবতা বোধ দেখে হাসপাতালে অনেকেই এমনটাই বলেন, বিদেশের মত বাংলাদেশ পুলিশেরও মানবতা বোধ আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর