ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অভিযানে অস্ত্র ও মাদক ব্যবসায়ী শামীম সহ আটক ৩

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অভিযানে কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ী শামীম সহ ৩জন আটক হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) রাত ১০ টা ১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের রাজাশন আমতলা থেকে ৬ শত ৮০ পুরিয়া হেরোইন ও ২০০ পিস ইয়াবা সহ শামীমকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার শামীম (৩০) রাজশাহী জেলার শাহ মখদুম থানার ভোলাবাড়ি গ্রামের মোঃ আকবর আলির ছেলে। বাকী আসামীরা হলো- বাগেরহাট জেলার কচুয়া থানার মাধবকাটি গ্রামের হাসান হাওলাদার এর ছেলে মোঃ সজীব (২০) এবং রাজবাড়ী সদর থানার সাদিপুর গ্রামের মজিবুরের ছেলে হুমায়ূন সর্দার (২০)।

জানা গেছে, ঢাকা জেলা ডিবি (উত্তর) এর সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশারের নির্দেশে ডিবি’র দুঃসাহসী চৌকস এস আই মোহাম্মদ গনির নেতৃত্বে পরিচালিত অভিযানে রাজাশন আমতলা থেকে ভয়ঙ্কর অস্ত্র ব্যবসায়ী এবং মাদক ব্যবসায়ী শামীম ও তার সাঙ্গপাঙ্গ গ্রেফতার হয়।

এব্যাপারে এসআই মোহাম্মদ গনি বলেন, অস্ত্র ব্যবসায়ী শামীমের নামে সাভার মডেল থানায় একাধিক মামলা রয়েছে। মার্চ মাসে তার নামে তিনটি মামলা হয় যার একটি অস্ত্র মামলা ও বাকী দুইটি মাদকের মামলা। এসব মামলার পলাতক আসামী হিসেবে তাকে খোঁজা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মাদকসহ তাকে এবং তার দুই সহযোগীকে আটক করতে সক্ষম হই।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার বলেন, ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের মাদকের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতির সুস্পষ্ট নির্দেশনা মোতাবেক মাদকের বিরুদ্ধে আমরা সর্বোচ্চ কঠোর অবস্থানে রয়েছি। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর