সরকারি সেবা জনগণের দৌরগোড়ায় পৌছানোর স্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা

নওগাঁর জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান পবিত্র মাহে রমজানে ভোক্তাদের স্বার্থে সরকারি সেবা জনগণের দৌরগোড়ায় পৌছানোর নিশ্চয়তায় প্রদানের লক্ষ্যে দেওয়া দিক নির্দেশনায় প্রতিদিন নওগাঁ শহর সহ বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিভিন্ন দোকানী ও সাধারণের উদ্দেশ্যে সতর্কতা অবলম্বনের হুঁশিয়ারিসহ জনসচেতনতায় নানা পরামর্শ প্রদানের পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে শহরের জান্নাত লাচ্ছা সেমাই কারখানায় নগদ ১৫হাজার টাকা জরিমানা আদায় সহ রায়হানের লাচ্ছা সেমাই কারখানা সিলগালা করে বন্ধ করা হয়েছে ।

এছাড়া মিষ্টি পট্টি মুক্তা মিষ্টান্ন ভান্ডারে ১৫হাজার টাকা জরিমানা, আল আমিন সুইট মিষ্টির দোকানে ৫হাজার টাকা জরিমানা ও মজুমদারের হিন্দু হোটেলে ৭হাজার টাকা জরিমানা মোবাইল কোর্ট পরিচালনা করে আদায় করেন জেলা প্রশাসনের বিজ্ঞ সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নেজারত, ট্রেজারী ও ব্যবসা-বাণিজ্য শাখার মোঃ মহিউদ্দিন ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজস্ব, ভিপি ও রেকর্ড রুম শাখার শোয়াইব আহমাদ।

এসময় জেলা সেনেট্যারী অফিসার শামছুল হক। অপরদিকে গতকাল দুপুরে গোস্তহাটি মোড়ের চারটি ইফতারী ও খাবার দোকান প্রতিষ্ঠানে নানা অনিয়মের অভিযোগে মোট ১০ হাজার টাকা জমিরমানা আদায় করেন জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাহারুল ইসলাম। অপরদিকে মোবাইল কোর্ট পরিচালনা বিষয়ে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন পবিত্র মাহে রমজানে ভোক্তাদের স্বার্থে সরকারি সেবা জনগণের দৌরগোড়ায় পৌছানোর নিশ্চয়তায় প্রদানের লক্ষ্যে এই অভিযান শুধু রমজান মাস নয় নিয়মিত পরিচালনা করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর