যশোর শহরে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ৩

যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া এক বাড়িতে অভিযান চালিয়ে দুইশত ছেচল্লিশ পিস ইয়াবা উদ্ধার ও দুই নারীসহ তিনজন গ্রেফতারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন,যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া বাসা নং ১৪/ডি কাজী আলী হায়দারের স্ত্রী রোকেয়া হায়দার একই বাড়ির কাজী হায়াত ওরফে রনির স্ত্রী সুমি আক্তার শার্শা উপজেলার সনাতনকাঠি বাগ আঁচড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তানভীর।

কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই আছাদুজ্জামান জানান,(রোববার ১৭ই মার্চ)দুপুর ১টা ৫০ মিনিটে গোপন সূত্রে খবর পান শহরের পুরাতন কসবা কাজীপাড়া কাজী হায়াতুর রাজীব ওরফে রনির বাড়ির মধ্যে কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমানে মাদকদ্রব্য নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর এক পর্যায় রোকেয়া হায়দার,সুমি আক্তার ও তানভীরকে গ্রেফতার করে।বাকি তাদের সহযোগী একই বাড়ির আলী হায়দারের ছেলে কাজী হায়াতুর রাজীব রনি ও সরোয়ার হোসেনের ছেলে সোহাগ পালিয়ে যায়।গ্রেফতারকৃত আসামীদের মধ্যে রোকেয়া হায়দারের দখল হতে ১শত পিস , সুমি আক্তারের দখল হতে ৪৬পিস ও তানভীরের দখল হতে ১শত পিস ইয়াবা উদ্ধার দেখায়।

এসময় সুমি আক্তারের দখল হতে ২০টি বেনসন সিগারেট,২৭টি গ্যাস লাইট,৫পিস ইয়াবা খাওয়ার পাইপ,৮৩পিস ফুয়েল পেপার উদ্ধার করে।ইয়াবা উদ্ধার ও সেবনের সরাঞ্জাম উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। কাজী হায়াতুর রাজীব রনির পরিবার জানান,শনিবার দিবাগত গভীর রাতে তাদের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে গ্রেফতার করে নিয়ে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর