নকলায় ওয়ার্ড আ’লীগ সভাপতির উপর হামলা

শেরপুর জেলার নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেহাই অষ্টধর গ্রামের আব্দুল মালেকের উপর দুর্বৃত্তরা হামলা করে গুরুতর আহত করেছে। আব্দুল মালেক বর্তমানে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, ১০ মে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নারায়ণখোলা এলাকার সিকদার পাড়া ঘাটে চরঅষ্টধর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মজিবর উরফে সুগুর আলী ও তার সঙ্গীয় লোকজনের সাথে ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকের তর্কাতর্কি বাধে। তর্কাতর্কির এক পর্যায়ে মজিবর উরফে ও তার সঙ্গীয় লোকজন মালেকের উপর হামলা চালায়। এ হামলায় মালেক মাথা, হাত ও পিঠে গুরুতর আহত হয়। পরে স্থানীয় উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এই খবর পেয়ে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীরা অসুস্থ্য মালেককে দেখতে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। পারিবারিক কলহের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে অনেকে জানান। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্থানীয় জানান, পারিবারিক কলহের জের এই হামলার বিষয়টিকে রাজনৈতিক হামলা হিসেবে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।

আহতের পরিবার সূত্রে জানা গেছে, এবিষয়ে নকলা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নকলা উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মজিবুর রহমান জানান, আব্দুল মালেক বর্তমানে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

নকলা থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, এবিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের গ্রেফতার করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর