নকলায় বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশনের পরিচিতি সভা ইফতার মাহফিল

শেরপুর জেলার নকলা উপজেলায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশনের পরিচিতি সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১০ মে শুক্রবার সন্ধ্যায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে ইফতার পার্টি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশন নকলা উপজেলা শাখার সভাপতি মাশিকুর ইসলাম মিশা, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ, সহ-সভাপতি তৌফিকুল ইসলাম তুহিন, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

ইফতারের পূর্ব মুহুর্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা, আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নকলা-নালিতাবাড়ীর এমপি সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীসহ বিশ্বের মুসলিম জাহানের নামাজ-রোজা কবুলের আশায় বিশেষ মোনাজাত করা হয়। পরে সবাই এক সাথে ইফতারে অংশ গ্রহণ করেন। এসময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দসহ সাধারন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর