জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় নারীসহ আহত-২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে একই পরিবারের-২ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম এবং ওই পরিবারের নারী শ্লীলতাহানীর স্বীকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১০মে) সকালে উপজেলার তারাবো পৌরসভার আরিয়াবো এলাকায় ঘটে এ ঘটনা।

সুমন সরকার জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলাকার নিমাই চাঁন বিশ্বাস, নীল মনি বিশ্বাস ওরফে নিলু, শেফালি রানী বিশ্বাস, কামিনী বিশ্বাস সহ অজ্ঞাত ৪/৫ জন দেশিয় অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে সুমন সরকারের বাড়ীতে আম গাছ থেকে আম পারতে থাকে। সুমন সরকারে বোন অঞ্জনা সরকার গাছ থেকে আম পারতে নিষেধ করায় প্রতিপক্ষের লোকজন তার সাথে শ্লীলতাহানী ঘটায় একপর্যায় অঞ্জনা রানীকে কুপিয়ে জখম করে । অঞ্জনা রানীর ডাক-চিৎকারে সুমন সরকার এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে আহত করে। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে চিকিৎসার জন্য আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর