সিরাজদিখানে শেখ মো: আব্দুল্লাহর ইফতার ও দোয়া মাহফিল

সিরাজদিখানে আল মুসলিম গ্রুপের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব শেখ মো: মুসলিম মিয়ার ১২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ আসর উপজেলার শেখরনগর ইউনিয়নের হযরতপুর (গোপালপুর) গ্রামে দোয়া ও পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপি নেতা শেখ মো: আব্দুল্লাহ তার পিতার আত্মার শান্তি কামনায় তার নিজ বাড়িতে এই আয়োজন করেন। ইফতার ও দোয়া মাহফিলে তার মা ও পরিবারের সকল সদস্য এবং সমস্ত মুসলমানদের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ঢাকা বণশ্রী কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আব্দুল বাসেদ খান ও মাহফিল পরিচালনা করেন জা’মিয়া শেখ মো. আব্দুল্লাহ হযরতপুর কওমি মাদরাসা’র অধ্যক্ষ মাওলানা রুহুল আমীন কাছেমি।

এ সময় সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয় যুগ্ন সচিব মো. তাহিয়াদ হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম সরকার, মোয়াজ্জেম হোসেন বাবুল, আজিজুল হক খান, শেখেরনগর ইউপি সাবেক চেয়ারম্যান শেখ মো. আমজাদ হোসেন, শেখেরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সিদ্দিক মোল্লা, আব্দুর রহিম, আমিন উদ্দিন চৌধুরী, হায়দার আলী, আবুল বাসার, অহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়া রাজনৈতিক, সুশিল সমাজ, শিক্ষক, সাংবাদিক, ছাত্রসহ বিভিন্ন শ্রেণি পেশার ৭ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর