যশোর মনিরামপুর রাজগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১

যশোর মণিরামপুর রাজগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় অপূর্ব মল্লিক(২৭)নামে একজন নিহত হয়েছেন।(শুক্রবার ১০ই মে)দুপুরে রাজগঞ্জ-পুলেরহাট সড়কের দোঁদাড়িয়া মোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত অপূর্ব মল্লিক যশোর শহরের বেজপাড়া পিয়ারী মোহন রোড এলাকার অসিত মল্লিকের ছেলে।তিনি ওই সময় রাজগঞ্জে ভাসমান সেতু দেখতে আসছিলেন।
প্রতক্ষ্যদর্শী ঝাঁপা গ্রামের এক ব্যক্তি জানান,দুপুর আড়াইটার দিকে যশোরের দিক থেকে দুইটি মোটরসাইকেল দ্রুতগতিতে রাজগঞ্জ বাজারের দিকে আসছিলো।সামনের মোটরসাইকেলটি দোঁদাড়িয়া মোড়ের কাছাকাছি আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের নারকেল গাছের সাথে ধাক্কা লাগে।

পিছনের মোটরসাইকেলটিও এসে তাতে ধাক্কা দেয়।এতে সামনের মোটরসাইকেলের একজন গুরুত্বর আহত হন।এদিকে স্থানীয়রা আহত অপূর্বকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক বলেন,হাসপাতালে আনার আগেই আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।ধারণা করা হচ্ছে,বুকে ও মাথায় চাপা আঘাতে ইন্টারনাল ব্লিডিংয়ের কারণে তার মৃত্যু হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর