সাভারে দু’পক্ষের সংঘর্ষে আটক ৪

ঢাকার সাভারে দু’পক্ষের সংঘর্ষে ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ মে) বিকেল ৫টার দিকে সাভারের আমিনবাজারে বড়দেশী এলাকায় গ্রাম বাংলা হাউজিং ও আকাশী হাউজিংয়ের দুই পক্ষের ভাড়াটে লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় লাইসেন্সকৃত ৪টি শটগানসহ অস্ত্র সাথে নিয়ে সংঘর্ষ এলাকায় উপস্থিতি এবং পূর্বের ‘আন্ডার সেকশন’ মামলায় ৪ জনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশের বরাত দিয়ে জানা গেছে , শুক্রবার বিকেলে বড়দেশী এলাকায় গ্রাম বাংলা হাউজিং ও আকাশী হাউজিংয়ের ভাড়াটে লোকজনের মধ্যে জমি দখলের জেরে সংঘর্ষ শুরু হয়। পরে এলাকাবাসীর দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় লাইসেন্সকৃত ৪টি শটগানসহ ৪ জনকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) জাকারিয়া হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয় এবং ৪ জনকে আটক করা হয়।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ শটগানগুলো লাইসেন্স করা, তবে তারা কেন লাইসেন্সকৃত অস্ত্র নিয়ে সংঘর্ষের এলাকায় উপস্থিত ছিলো, একারণে আমরা এগুলো বাতিলের জন্য আবেদন করবো। আর তারা তাদের লাইসেন্স করা অস্ত্র সাথে নিয়েই বা ওখানে বার বার কেন যাবে?

তিনি আরও বলেন, এ আটক ৫ জনের ভিতরে ৩ জন ‘আর্মি পারসন’ এবং ওই হাউজিং এর নিয়োগপ্রাপ্ত। আগেই মামলা একটা হয়েছে আরও একটা হবে। জমি দখল করতে যাওয়ার এটা ‘আন্ডার সেকশন ‘ মামলা বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর