যশোর বেনাপোলে দেড় কোটি টাকার ভারতীয় চোরাইপণ্য আটক

ভারত থেকে অবৈধভাবে আমদানি ও চোরাচালানের প্রায় দেড় কোটি টাকার পণ্য আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।এসময় দুটি পণ্যবাহী ট্রাককেও আটক করা হয়েছে।

(শুক্রবার ১০ই মে)দুপুরে যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা আটকের বিষয়টি নিশ্চিত করেন। বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে,বেনাপোল সীমান্ত ও যশোর-বেনাপোল মহাসড়কের নতুন হাটে তল্লাশি চালায়।এ সময় ভারত থেকে আমাদানি পণ্যের আড়ালে অবৈধভাবে নিয়ে আসা ৪ হাজার ৫৩০ কেজি বিট লবন ও ১৪ হাজার ৫৫০ কেজি ফিটকিরিসহ দুইটি ট্রাক আটক করা হয়।

এছাড়া অপর একটি অভিযানে ভারতীয় শাড়ি,থ্রি পিস,চা পাতা,কসমেটিক্স, মোবাইল,শিশুদের খেলনা,ওষুধ,হরলিক্স, চকলেট আটক করা হয়।আটক পণ্যের সর্বমোট আনুমানিক সিজার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৯৫ হাজার ১১০ টাকা বলে জানায় বিজিবি। যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃসেলিম রেজা জানান,আটক মালামাল জমার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর