মানিকগঞ্জে জেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠিত

মানিকগঞ্জে আব্দুর রাজ্জাক রাজাকে আহবায়ক এবং মাহাবুবুর রহমান জনিকে যুগ্ম আহবায়ক করে ২৫ সদস্য বিশিষ্ট মানিকগঞ্জ জেলা শাখা যুবলীগের প্রস্তাবিত আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের বিষয়টি জানানো হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনার রশীদ সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় ৬ মে থেকে পরবর্তি ৯০ দিনের জন্য ওই আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, তামজিদুল্লাহ প্রধান লিল্টু, এড. কে এম নুরুল হুদা রুবেল, আব্দুল জলিল, মাহবুবুল আলম সুমন, আবুল বাশার, আতিকুর রহমান জিয়া, খলিলুর রহমান, সাগর আহমেদ মাসুদ, ফিরোজ আলম খান, সাদেকুল ইসলাম সোহা, মাহবুবুল হক খান খালিদ, মনিরুল ইসলাম খান মনি, সৌমিত্র সরকার, জাফর ইকবাল বিপুল, মো. আমজাদ হোসেন, শরিফুল ইসলাম শরিফ, ফয়জুল ইসলাম নাজমুল, কহিনুর ইসলাম সানি, মঞ্জুরুল ইসলাম, সামিউল আলম রনি, সুবল সাহা, লুৎফর রহমান ও মেহেদী হাসান ফুয়াদ।

উল্লেখ্য, সংগঠনের গঠনতন্ত্র কঠোরভাবে অনুসরন করে নির্ধারিত সময়ের মধ্যে জেলার আওতাধীন সকল উপজেলা, ওর্য়াড ও ইউনিয়ন শাখার কাউন্সিল সু-সম্পন্ন করে জেলা শাখার কাউন্সিল আয়োজন করবে এ আহবায়ক কমিটি বলেও উল্লেখ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর