সাভারে সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা ইয়াবা সহ আটক ২

ঢাকার সাভারে সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসার অভিযোগে এক কথিত সাংবাদিককে সহযোগী সহ গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে সাভার পৌরসভার বনপুকুর এলাকা থেকে কথিত সাংবাদিক বাবর আলী শিশির (৩৫) এবং তার সহযোগী সুজন (৩৬) কে ৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি ক্যামেরার ভিতর থেকে ৪০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যাপারে সাভার মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক বোরহান উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ (বৃহস্পতিবার) দুপুরে পৌর এলাকার বনপুকুর মহল্লায় অভিযান চালিয়ে বাবর আলী শিশির ও সুজন নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা একটি ডিজিটাল ক্যামেরার ব্যাগ তল্লাশী করে বিশেষভাবে লুকানো অবস্থায় ৪০পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, আটকের সময় পুলিশের কাছে বাবর আলী শিশির নিজেকে নিউজ গার্ডেন পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয়। সে দীর্ঘদিন ধরে সাভারের বিভিন্ন এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে নানা অপকর্ম ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।

সাভার থানার ওসি (তদন্ত) সওগাতুল আলম জানান, বাবর আলী শিশির আটক হওয়ার পর নিউজ গার্ডেনসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দেয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

তবে নিউজ গার্ডেন পত্রিকার সম্পাদক ওমর ফারুকের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বাবর আলী শিশির তার পত্রিকার কোন সাংবাদিক নন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর