কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক ০২ !

কুষ্টিয়া ২২২ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে মাদক ছাড়ার শপথ গ্রহনের ২ দিন পর র‍্যাবের অভিযানে ৯শ ৫০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার সকালে (৯ মে) কুষ্টিয়া র‍্যাব-১২ সিপিসি-১ এর একটি টিম অভিযান চালিয়ে একটি ট্রাক আটক করে।

পরে ট্রাকে রাখা তিনটি বস্তায় ৯শ ৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায় বলে র‍্যাব জানান।সাংবাদিক সন্মেলেনে র‍্যাব জানায়, সাতক্ষীরা থেকে ফেনসিডিল বোঝাই বস্তাগুলো ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়ার জন্য যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা ওই ট্রাক টিকে চ্যালেঞ্জ করে। এক পর্যায়ে ট্রাকে তল্লাসী করে বস্তা ভর্তি অবস্থায় ৩ বস্তা উদ্ধার করে। বস্তা ৩ টি খুলে বস্তা ভর্তি করে পাচারের জন্য রাখা ৯শ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এময় ট্রাকে থাকা মাদক পাচারকারী খুলনা সাতক্ষীরার বাকাল ইসলামপুরের আব্দুল করিমের ছেলে সাহেব আলী (২২) ও একই জেলার দেবহাটা পারুলিয়া গ্রামের আব্দুল খায়ের ছেলে মামুন হোসেন (৩০) কে আটক করা হয় বলে জানান র‍্যাব-১২ সিপিসি ১ এর লেফটেন্যান্ট কমান্ডার রুহুল আমিন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর