ছেলের ঘুষিতে মারা গেল বাবা!

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় নেশার টাকা না দেয়ায় ছেলের ঘুষিতে প্রাণ গেল বাবার। এ ঘটনায় জড়িত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ওই ছেলেকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মৃত বাবার নাম মো. বাচ্চু মিয়া (৪৫)। তিনি পেশায় বাসচালক ছিলেন। ছেলে মো. ইয়াকুব (১৭) ওই বাসের হেলপার হিসেবে কাজ করতেন।এর আগে মঙ্গলবার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, ইয়াকুব মাদকাসক্ত হয়ে পড়ে। মাদক থেকে ছেলেকে বিরত রাখার জন্য বাবা বাচ্চু মিয়া প্রায় সময়ই তার সঙ্গে করে গাড়িতে হেলপার হিসেবে নিয়ে যেতেন ছেলেকে।

মঙ্গলবার সকালে ছেলে ইয়াকুব বাবার কাছে গাড়িতে হেলপারের পারিশ্রমিক চান। বাবা বাচ্চু মিয়া টাকা পেলে ছেলে নেশায় জড়িয়ে যাবে এ ভেবে টাকা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে বাবার সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ছেলে ইয়াকুব মিয়া বাবাকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকেন। পরে স্থানীয়রা আহত বাচ্চু মিয়াকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহতের ছোট ভাই মো. গোলাম মোস্তফা বলেন, আমার ভাই বাচ্চু মিয়াকে কিলঘুষি দিয়ে মেরে ফেলেছে ইয়াকুব। এ ঘটনায় দেবিদ্বার থানায় মামলা হয়েছে।দেবিদ্বার থানা পুলিশের ওসি জহিরুল আনোয়ার বলেন, ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। নিহতের পরিবার থেকে মামলা করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর