আসছে ঈদ, ২৪ ঘণ্টা খোলা সিএনজি স্টেশন

ঈদের সাত দিন আগে ও পাঁচ দিন পরে সিএনজি স্টেশনগুলো ২৪ ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।এ ছাড়া ঈদের তিন দিন আগে থেকে মহাসড়কে ট্রাক-কাভার্ডভ্যান-লরি চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

বুধবার সচিবালয়ে সড়ক বিভাগের সভাশেষে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম এ কথা জানান।ঈদযাত্রা নির্বিঘ্ন করতেই এ ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি।এমনিতে দেশের সিএনজি স্টেশনগুলোতে বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়।

এদিকে রমজান মাস ২৯ দিন ধরে নিয়ে ৪ থেকে ৬ জুন ঈদুল ফিতরের ছুটি নির্ধারণ করেছে সরকার। এর পর দুদিন শুক্র ও শনিবার হওয়ায় অফিস বন্ধ থাকবে ৮ জুন পর্যন্ত।৪ জুন ঈদের ছুটি শুরুর আগে ২ জুন থাকবে শবেকদরের ছুটি। তার আগে দুই দিন শুক্র ও শনিবারের সাপ্তাহিক ছুটি। ফলে ছুটি শুরুর আগে মে মাসের শেষ থেকেই মহাসড়কে শুরু হয়ে যাবে ঈদযাত্রার ভিড়।

এ কারণে এবার ঈদের সাত দিন আগে থেকেই সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত হয় সভায়।পুলিশ মহাপরিদর্শক, হাইওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, পরিবহন শ্রমিক-মালিক সমিতির নেতাসহ সংশ্লিষ্ট বিভিন্ন পক্ষের প্রতিনিধিরা এ বৈঠকে অংশ নেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর