রায়পুরে পুলিশের হাতে গৃহবধু ও অন্তসত্ত্বা মেয়ে নির্যাতনের শিকার

লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের হাতে নির্যাতনের শিকার গৃহবধু ও তার অন্তসত্ত্বা মেয়ে। এঘটনায় আদালতে পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির ও শারীরিক নির্যাতনের মামলা করায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে গৃহবধু নেহার বেগম।

তাকে ও তার আত্মীয় স্বজনকে মাদক দ্রব্য দিয়ে মামলায় ফাঁসানোর ভয় দেখাচ্ছে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা। এছাড়া স্থানীয় প্রভাবশালীদের দিয়ে বিভিন্ন হুমকি ধামকি দেয় মোস্তফা। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর এলাকার রাখালীয়া গ্রামে। সকালে স্থানীয় একটি সংবাদপত্র কার্যালয়ে এসে এ অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধু নেহার।

নির্যাতিত গৃহবধু অভিযোগ করে বলেন, রায়পুর থানার পুলিশের সাব-ইনসপেক্টর মোঃ গোলাম মোস্তফা পল্লী বিদ্যুতের বিবাদমান একটি সংযোগকে কেন্দ্র করে বিভিন্ন সময় তার কাছ থেকে ৮০ হাজার টাকা নেয়। পরে প্রতি পক্ষ দ্বারা প্রভাবিত হয়ে ওই পুলিশ কর্মকর্তা গত পহেলা মে নেহারকে ও তার অন্তঃসত্ত্ব¡া মেয়েকে বেধড়ক শারীরিক নির্যাতন ও শ্লীলতাহানী করে। এতে তার ৩ মাসের অন্তঃসত্ত্বা মেয়ের প্রচন্ড রক্তক্ষরণ হয়। এছাড়া তার ঘরে আগুন দেয়ার চেষ্টা, রাস্তা কেটে প্রতিবন্ধিকতা সৃষ্টি সহ নানা ভাবে হয়রানী করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী নেহার। এসব ঘটনায় আহত নেহার বেগম থানায় মামলা নিয়ে গেলেও পুলিশ তা গ্রহন করেনি। পরে গত সোমবার লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ওই পুলিশ কর্মকর্তা সহ ১০ জনকে বিবাদী করে মামলা করেন নেহার। আদালত মামলা তদন্তের জন্য আনসার ভিডিপিকে নির্দেশ দিয়েছে। এসব হয়রানীর থেকে সংশ্লিষ্ট ব্যক্তিদের হস্তক্ষেপ সহ সু বিচার কামনা করেন নেহার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর