লোহাগাড়ায় বর্ণাঢ্য আয়োজনে গণমানুষের আওয়াজ প্রত্রিকার বার্ষিকী উদযাপন

সারাদেশের ন্যায় দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়ায় দৈনিক গণমানুষের আওয়াজ প্রত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার ১৯মার্চ আভিজাত্য হোটেল ও আই সি এর একটি হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিকার লোহাগাড়া প্রতিনিধি আব্দুল করিম এর সভাপতিত্বে জনপ্রিয় ধারাভাষ্যকার সাংবাদিক অনির্বাণ কয়সার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম চৌধুরী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার সভাপতি প্রবীণ সাংবাদিক মাহমুদুল হক, বিশিষ্ট ক্রীড়াবিদ তারেক চৌধুরী, এনটিভির দক্ষিণ জেলা প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদ, আনন্দ টিভির লোহাগাড়া প্রতিনিধি সত্তা শিকদার, বিজয় টিভির লোহাগাড়া প্রতিনিধি সেলিম, প্রবীণ সাংবাদিক শংকর কান্তি দাস, সাংবাদিক আবুল কালাম আজাদ, দ্য টুডে বাংলাদেশের দক্ষিণ জেলা প্রতিনিধি তুষার আহমেদ চৌধুরী কায়সার, সাংবাদিক সেলিম, দৈনিক ভোরের ডাক লোহাগাড়া প্রতিনিধি মিনহাজ উদ্দীন, প্রবীণ সাংবাদিক তুষার, সাংবাদিক আব্দুল ওহাব, সিটিজি ক্রাইম টিভি লোহাগড়া প্রতিনিধি প্রিয় দেশ বড়ুয়া, সাংবাদিক বাবুল, জিয়া, কৃষক লীগের সভাপতি আলী আহমদ, আরশিনগর এসোসিয়েশনের সভাপতি ইমন, বড়হাতিয়া ব্লাড ব্যাংকের প্রতিনিধি দল, বড়হাতিয়া আলোড়ন পরিষদের প্রতিনিধি দল সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা।

এ সময় বক্তারা ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা “দৈনিক গণমানুষের আওয়াজ”পত্রিকার ভূয়সী প্রশংসা করে বলেন,এ পত্রিকাটি স্বল্প সময়ের মধ্যে পাঠক ও সাংবাদিকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে।কারণ এ পত্রিকার মধ্যে পত্রিকার যে বৈশিষ্ট্যটুকু থাকা দরকার “গণমানুষের আওয়াজ”পত্রিকার মধ্যে পঠক ও সাংবাদিকরা খোঁজে পেয়েছে বিধায় সকলের নজর কাড়তে সক্ষম হয়েছে।

তারা আরো বলেন,সাংবাদিকতা হচ্ছে একটি মহান পেশা। সাংবাদিকদের কারণে রাষ্ট্রের সমস্থ কর্মকান্ড সুন্দর ও সু-শৃংখলভাবে পরিচালিত হয়ে আসছে।তাই সাংবাদিকদেরকে সকল শ্রেণীর মানুষ সম্মান করে থাকে।কিন্তু কোন অবস্থাতেই যেন এই ঐতিহ্য হারিয়ে না যায় সেই দৃষ্টি রেখেই সবাইকে সাংবাদিকতা পেশায় কাজ করতে হবে বলে জানান।

সাংবাদিকরা বলেন,সাংবাদিকদেরকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য পরস্পর পরস্পরকে সহযোগীতা করার আহবান জানানোর পাশাপাশি একে অপরের প্রতি সহানুভূতি বা যার যতটুকু সম্মান তাকে ততটুকু সম্মান দিয়ে কাজ করার অনুরোধ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর