আটক ভুয়া ডাক্তার !

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সঁপার এলাকায় হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মো. তানভীর আহমেদ সরকার (৩৫) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৮ মে) রাতে র‌্যাব হেডকোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালায়।

এ সময় হাসপাতাল থেকে বিপুল পরিমাণ মেয়াদ উর্ত্তীর্ণওষুধ, রিএজেন্ট জব্দ করা হয়। এ অভিযোগে ভ্রাম্যমাণ আদালত একই সাথে হাসপাতালটির ম্যানেজার আবুল বাশারকে (৩৮) এক বছরের কারাদণ্ড দেন। র‍্যাব জানায়, আটক ভুয়া ডাক্তার মো.তানভীর আহমেদ সরকার নিজেকে ডাক্তার পরিচয়ে রোগী এবং সনোলজিস্ট পরিচয়ে রিপোর্ট দেখতেন। যদিও তার প্যারামেডিক সার্টিফিকেট ব্যতীত অন্য কোন সার্টিফিকেট নেই।

অভিযানের সময় র‌্যাব-১১ এর সিপিএসসি মেজর তালুকদার নাজমুস সাকিব, অতিরিক্ত এসপি জসীম উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।র‌্যাব-১১’র অতিরিক্ত এসপি জসীম উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ম্যাজিস্ট্রেটের অভিযানে একজন ভূয়া ডাক্তারকে আমরা গ্রেফতার করেছি। কোন সনদ ব্যতিত তিনি রোগী দেখতেন।

তিনি আরো জানান, এছাড়াও মেয়াদোর্ত্তীর্ণ ওষুধ ও রিএজেন্ট জব্দ করা হয়েছে। হাসপাতালটি সিলগালাসহ এর ম্যানেজার এবং ভুয়া ডাক্তারকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর