ধুমপান করতে বাধা দেয়ায় ৪ জনকে পিটিয়ে আহত!

হাসপাতালের ভেতর ধুমপান করতে বাধা দেয়ায় ৪ জনকে পিটিয়ে জখম করেছে মোহন মিয়া নামে এক যুবক। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে এই ঘটনা ঘটে। ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

হামলায় আহত হয়েছেন হাসপাতালের ওয়ার্ড মাস্টার শেখ আনসার, মাসুম ভূইয়া, মনু লালসহ চারজন। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে স্থানীয় যুবক মোহন হাসপাতালে প্রবেশ করে সেখানে সিগারেট ধরালে তাতে বাধা দেন ওয়ার্ড মাস্টার শেখ আনসার। এ সময় মোহন বাধা উপেক্ষা করে ধুমপান শুরু করলে হাসপাতালের কর্মচারী মনু লালসহ কয়েকজন এগিয়ে এসে পুনরায় বাধা দেন। এতে মোহন ক্ষিপ্ত হয়ে তাদের গালমন্দ শুরু করেন এবং এক পর্যায়ে তাদের উপর চড়াও হন।

হাসপাতালের কর্মচারীরা জানান, বখাটে হিসেবে পরিচিত মোহনের বাড়ি হাসপাতালের পাশে হওয়ায় সে প্রায়শই লোকজন নিয়ে হাসপাতালে আসা রোগীর স্বজনদের নাজেহাল করে থাকে।

দুপুরে আহত শেখ আনসার বাদী হয়ে মো. মোহন মিয়ার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে ওয়ার্ড মাস্টারসহ চারজনকে মারধর ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মোহন মিয়া নামে যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা নেয়া হয়েছে। মোহন মিয়া মজিদ খানপুর এলাকার নূর মোহাম্মদের ছেলে বলে জানান ওসি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর