চুল ধরে টান দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ২ জনের মৃত্যু!

নরসিংদীর শিবপুরে তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (৮ মে) সকালে ও সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল ও উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার বাড়ৈআলগী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. ওমর ফারুক (৩৪) ও আবু কালামের ছেলে মো. ইসমাইল (৩৫)। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (৭ মে) সন্ধ্যায় চুল ধরে টান দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে পুরানদিয়া জামতলা গ্রামের হযরত আলীর ছেলে জিলানীর সঙ্গে বাড়ৈআলগী এলাকার সাত্তারের ছেলে রাজন মিয়ার হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে বিষয়টি মীমাংসা করে দেন।

এ ঘটনার জের ধরে জিলানী ও তার লোকজন ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে প্রতিপক্ষ রাজন ও তার স্বজনদের ওপর হামলা চালায়। এসময় রাজনের ভাই মো. ওমর ফারুক (৩৪) ও একই এলাকার আবু কালামের ছেলে মো. ইসমাইলসহ (৩৫) পাঁচজন আহত হন। আহতদের প্রথমে নরসিংদী ও ঢাকার বিভিন্ন হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়।

খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় শরীফ মিয়া নামে একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর