নুসরাতের গায়ে কেরোসিন ছিটানোর গ্লাসটি উদ্ধার

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে আগুন দেওয়ার সময় কেরোসিন ছিটানোর জন্য ব্যবহৃত গ্লাসটি আজ বুধবার (৮ মে) বিকেলে উদ্ধার করেছে পিবিআই।

পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ বুধবার রিমান্ডে নেওয়া আসামী শাহাদাত হোসেন শামীম, জাবেদ হোসেন ও মো. জােবায়েরকে জিজ্ঞাসাবাদ শেষে তাঁদেরকে নিয়ে বিকেলে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ঘটনাস্থলে যাওয়া হয়। সেখানে তাঁদের দেখানো স্থান প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় অধ্যক্ষের অফিস কক্ষের সামনের ওয়াল কেবিনেটের ভেতর থেকে গ্লাসটি উদ্ধার করা হয়।

তিনি জানান, এটি নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার একটি গুরুত্বপূর্ণ আলামত।তার আগে মামলার এ গুরুত্বপূর্ণ আলামত উদ্ধারের জন্য তিন জন আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তাঁদের তিন জনের প্রত্যেককে দুই দিন করে রিমান্ডের আবেদন জানানো হয়েছিল। আদালত একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। আদালতের আদেশের পর জিজ্ঞাসাবাদে তাঁরা গ্লাসটি দেখিয়ে দিতে রাজি হয়।

তাঁদেরকে নিয়ে ঘটনাস্থলে গেলে তাঁদের দেখানো স্থান থেকে গ্লাস উদ্ধার করা হয়। মাদ্রাসার সাইক্লোন শেল্টারের ছাদে নুসরাতের হাত- পা বেঁধে ওই গ্লাস দিয়ে তাঁর গায়ে কেরোসিন ছিটানো হয়। তারপর আগুন দেওয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর