যশোর রুপদিয়ায় গার্মেন্টস ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

যশোর রুপদিয়া বাজারে আবু শহীদ(২৮)নামে এক র্গামেন্টস ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে।(সোমবার ৬ই মে)গভীর রাতে পুলিশ সদর উপজেলার রুপদিয়া বাজার এলাকা থেকে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মৃতের পরিবারের দাবি সড়ক দূর্ঘটনায় তিনি মারা গেছে।কিন্তু পুলিশের দাবি যদি সড়ক দূর্ঘটনায় তিনি মারা যায় তাহলে শরীরের বিভিন্ন জায়গায় তার কাটা ও আঘাতের চিহ্ন থাকতো।তিনি সদর উপজেলার রুপদিয়া এলাকার শাহাজান কবীরের ছেলে ও একই এলাকার সম্রাট র্গামেন্টসের মালিক।

মৃতের ভাই আবু জাহিদ জানান,সোমবার গভীর রাতে দোকান বন্ধ করে এক কর্মচারীকে তার বাড়ি পাশ্ববর্তী ছাতিয়ানতলা এলাকায় পৌঁছিয়ে দিতে যায়।পরে শোনে তার ভাই সড়ক দূর্ঘটনায় মারা গেছে।এ বিষয়ে যশোর কোতয়ালি মডেল থানার(এস আই)হাবিব জানান,এই ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।পরিবারের দাবি সড়ক দূর্ঘটনায় মারা গেলেও সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত করার জন্য হাসপাতাল মর্গে পেরণ করা হয়েছে।মৃতের কর্মচারীসহ কিছু লোকজনকে জিজ্ঞাসাবাদ চলছে।লাশ ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর