মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে আটক ৩

মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। বুধবার (৮ মে) দুপুরে পৌরবাজারের দক্ষিন পার্শ্বস্থ বাদামতলি ইসমাইল কার্পেট মিল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন মিরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ডের দেলোয়ার হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন (২০) ৫ নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে মো. ফরিদ (২০) ও নরসিংদী জেলার রায়পুর থানার খাকচর এলাকার মো.মোস্তফার মিয়ার ছেলে মো. মুক্তার হোসেন (২৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক তিন ব্যক্তি মঙ্গলবার দিবাগত রাতে মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের শেখ চাঁন মিয়া বাড়ির শেখ ফজলে রহিমের একটি গরু চুরি করে নিয়ে পালিয়ে যায়। চুরির ঘটনায় ভূক্তভোগী নিজে বাদী হয়ে বুধবার দুপুরে থানায় মামলা দায়ের করেন।

মিরসরাই থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বলেন, গরু চুরির অভিযোগে এক ব্যক্তি বুধবার দুপুর ১২ টায় থানায় এসে একটি মামলা দায়ের করেন। তার কিছুক্ষণ পর স্থানীয়দের সহযোগীতায় মিরসরাই পৌরবাজারের দক্ষিন পার্শ্বস্থ বাদামতলি ইসমাইল কার্পেট মিল এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর