চলন্তবাসে নার্সকে গণধর্ষণ মামলায় রিমান্ডে পাঁচ আসামি

কিশোরগঞ্জে চলন্তবাসে নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণ ও হত্যা মামলায় এজাহারভুক্ত দুইজনসহ ৫ আসামিকে ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন কিশোরগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আল-মামুন।

বাজিতপুর থানা পুলিশ এ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি স্বর্ণলতা বাসচালক নুরুজ্জামান ও হেলপার লালন এবং সন্দেহভাজন হিসেবে আটক রফিক,বকুল ও খোকনকে আজ বিকেলে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। বিজ্ঞ বিচারক শুনানি শেষে প্রত্যেকের ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে, নার্স তানিয়া ধর্ষণ ও হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে আজ দুপুরে কিশোরগঞ্জ শহর, পাকুন্দিয়া উপজেলা ও কটিয়াদী উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ ছাড়া এ ঘটনায় জড়িত অন্যান্যদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে জেলা নার্সেস এসোসিয়েশন এর ডাকে আজ বুধবার দুপুর থেকে অনির্দিষ্টকালের জন্য সারা জেলার হাসপাতাল- ক্লিনিকের নার্সরা কালোব্যাজ ধারণ কর্মসূচি পালন শুরু করেছেন।

উল্লেখ্য, ঢাকার কল্যাণপুরে অবস্থিত ইবনে সিনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের নার্স শাহীনুর আক্তার তানিয়া বেতনের টাকা নিয়ে বাবার সঙ্গে প্রথম রোজা রাখার উদ্দেশ্যে সোমবার সন্ধার পর এয়ারপোর্ট এলাকা থেকে কিশোরগঞ্জের কটিয়াদীগামী স্বর্ণলতা পরিবহনে ওঠে।বাসে ওঠার পর বেশ কয়েকবার বাবার সঙ্গে কথাও হয় তানিয়ার।

সর্বশেষ গাজীপুর এলাকা পার হওয়ার সময় তানিয়ার কথা হয় বাবা গিয়াস উদ্দিনের সঙ্গে। বাসটি পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার পিরিজপুর এলাকায় আসার আগেই বাসের সকল যাত্রী নেমে গেলে তানিয়া একা হয়ে পড়েন। স্বজনদের ধারণা, এক পর্যায়ে বাসের চালক ও হেলপারসহ ক’জন দুর্বৃত্ত মিলে চলন্তবাসে গণধর্ষণ শেষে তাকে হত্যা করে ফেলে দেয়া হয়। এ ঘটনা রাস্তার পথচারীরা দেখতে পেয়ে তানিয়াকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর