আয়ারল্যান্ডে ছেলেকে মিস করছেন তাসকিন

আর মাত্র ২২ দিনের অপেক্ষা। এরপরই মাঠে গড়াতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ওয়ানডে বিশ্বকাপ। চলতি বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাঠে পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের মাটিতে চলমান ত্রিদেশীয় সিরিজে অংশ নিচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

উইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ডকে নিয়ে চলমান ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে এই মুহূর্তে আয়ারল্যান্ডে অবস্থান করছে মাশরাফি বিন মুর্তজার দল। জাতীয় দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে ডাবলিনে অবস্থান করছেন শেষ মুহূর্তে ত্রিদেশীয় সিরিজের দলে ডাক পাওয়া তাসকিন আহমেদ।জাতীয় দলের সঙ্গে আয়ারল্যান্ডে থাকলেও তাসকিনের মন পড়ে আছে ছেলে তাসফিন আহমেদ রিহানের কাছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছেন ডানহাতি এই পেসার।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমের মাই ডে’তে একটি ছবি পোস্ট করেন তাসকিন। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে দেখা যায়, আয়ারল্যান্ড থেকে ভিডিও কলে ছেলের সঙ্গে কথা বলছেন জাতীয় দলের এই তারকা পেসার। এ সময় বাবা-ছেলে দুজনকেই হাস্যোজ্জ্বল দেখা যায়।

ছবিটির ক্যাপশনে তাসকিন লেখেন, ‘তাসফিন তোমাকে মিস করছি।’

তাসকিন-রাবেয়ার চার হাত এক হয়েছে আজ থেকে প্রায় দেড় বছর আগে। ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করে দেশে ফিরেই দীর্ঘদিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমাকে বিয়ে করেন জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ।বিয়ের ১১ মাসের মাথায় তাসকিন-রাবেয়ার ঘর আলো করে জন্ম নেয় ছেলে তাসফিন আহমেদ রিহান। সন্তান জন্ম নেওয়ার পর দেখতে দেখতে পেরিয়ে গেছে সাত মাসেরও বেশি সময়। গেল বছরের ৩০ সেপ্টেম্বর জন্ম নেওয়া তাসকিন-পুত্রের বয়স সাত মাস আট দিন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর