তিতাসে নিরাপদ খাদ্য নিশ্চতকরন কর্মশালা অনুষ্ঠিত

কুমিল্লার তিতাস উপজেলায় ৪র্থ স্বাস্থ্য,জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি এর আওতায় লাইফস্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন অপারেশনাল প্লানের প্রভিশন মতে আজ বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটরিয়ামে নিরাপদ খাদ্য নিশ্চিতকরন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ সাজেদুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, কুমিল্লা জেলা জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ আলাউদ্দিন ভূঁইয়া,পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাফর মোহাম্মদ সালেহ, ডাঃ তানিয়া ফেরদৌস সেতু।

আরো উপস্থিত ছিলেন,মোঃ ফাইজুর ইসলাম(এম আই ইপি আই),মোবারক হোসেন(সি এইচ সি পি)।কর্মশালায় বক্তারা বলেন,ফরমালিন মুক্ত খাবার আমাদের দেখে শুনে খেতে হবে তা না হলে সকলে শারিরিকভাবে অসুস্থ হয়ে পরতে হবে। নিরাপদ ও পুষ্টিকর খাবারই আমাদের শারিরিকভাবে সুস্থ রাখবে তাই সকলের প্রতিনিয়ত নিরাপদ ও পুষ্টিকর খাবার খেতে হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর