‘ধর্ষক’কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

পালিয়ে থাকা ধর্ষণ মালার এক আসামিকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা। বুধবার দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।আসামির নাম শহীদুল ইসলাম। তিনি মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের বেকারকোনা গ্রামের শাহজাহান ওরফে ইয়াজউদ্দীন দর্জির ছেলে।

মধুপুর থানা পুলিশ জানায়, গত শনিবার শহীদুল প্রাথমিক বিদ্যালয় পড়ুয়া এক শিশুকে চকোলেটের লোভ দেখিয়ে নির্মাণাধীন পাকা বাড়িতে নিয়ে যায়। সেখানে শিশুটিকে যৌন নির্যাতন করে। এরপর তাকে রক্তাক্ত ফেলে পালিয়ে যায় শহীদুল। শিশুটির কান্নার শব্দ শুনে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা হাসপাতাল এবং পরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানেই পরে শিশুটির মেডিকেল পরীক্ষা করা হয়।

এ ব্যাপারে মধুপুর থানায় ধর্ষণ মামলা হয়। এরপর বাড়ি থেকে পালিয়ে যায় শহীদুল। কিন্তু তার সন্ধান চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়া হয়। পরে সেটি ভাইরাল হয়ে যায়। এরই প্রেক্ষিতে পাকুটিয়া বাসস্ট্যান্ডে ঘুরাফিরা করার সময় জনতার হাতে আটক হয় শহীদুল।

মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর