নওগাঁয় বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

নওগাঁয় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে ৮মে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস ২০১৯ পালিত হয়েছে। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার সময় শহরের মুক্তির মোড় জিলা স্কুল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,নওগাঁ জেলা ইউনিটের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট নওগাঁ জেলা ইউনিটের সভাপতি ফজলে রাব্বী (বকু)র সভাপতিত্বে অন্যন্যোর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাফিজুর রহমান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, নওগাঁ ইউনিটের সাধারন সম্পাদক ,এ.কে.এম. নাজমুল হক (মন্টু), পৌর মেয়র আলহাজ্ব নাজমুল হক (সনি), নওগাঁ জেলা ব্যার এ্যাসোসিয়েশান এর সভাপতি অ্যাডঃ সরদার সালাউদ্দিন মিন্টু নওগাঁ ইউনিটের নির্বাচিত সদস্য, বিশ্বাস কুমার মজুমদার (গোপাল), নওগাঁ জেলা রেড ক্রিসেন্টর নির্বাচিত সদস্য, শ্রী প্রতাব চন্দ্র সরকার, জাহাঙ্গীর আলম, সারোয়ার তানজিদ স¤্রাট, সহ প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান শেষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট, নওগাঁ ইউনিটের পক্ষ থেকে নওগাঁ সদর হাসপাতালের ২৭৫ জন রোগীদের মাঝে, খাবার স্যালাইন, ডেটল, টিস্যু ও সাবানসহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর